গৌরনদীতে যুবলীগ নেতার নেতৃত্বে মূর্তি ভাংচুর হিন্দুবাড়ি দখলের চেষ্টা : হামলায় দুই নারী আহত

বরিশালের গৌরনদীতে এক প্যানেল মেয়র ও যুবলীগ নেতা একটি হিন্দু বাড়ি দখলের জন্য হামলা চালিয়েছে এবং মূর্তি ভংচুর করেছে। এ সময় তুলশী সাহা ও মায়া রানী পোদ্দার নামের দুই মহিলাকে পিটিয়ে আহত করা হয়েছে। রোববার গভীর রাতে পৌর এলাকার দক্ষিণ বিজয়পুর মহল্লায় এ হামলা-ভাংচুরের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, বাড়ির মালিক রতন ভৌমিকের পূর্ব পুরম্নষদের রেখে যাওয়া ২ একর ৭৭ শতক সম্পত্তির ওপর দীর্ঘদিন থেকে লোলুপ দৃষ্টি দেয় স্থানীয় ৭নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র এবং উপজেলা যুবলীগ নেতা এসএম ফিরোজ রহমান।

রোববার মধ্যরাতে ফিরোজ রহমানের দুই ভাইয়ের নেতৃত্বে ৮/১০ জন লোক বাড়ির জমির মালিকানা দাবি করে গাছের সঙ্গে তিনটি সাইনবোর্ড ঝুলায়। এ সময় বাড়ির নারী সদস্যরা বাধা দিলে ফিরোজ ও তার লোকজন একত্রিত হয়ে হামলা চালিয়ে মনষা মন্দিরের মূর্তি ভাংচুর করেন। এসময় তুলশী সাহা (৫৫) ও মায়া রানী পোদ্দারকে (৮০) মারধরও করা হয়।

খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগে হামলাকারীরা সটকে পরে। এ সময় পুলিশ সেখান থেকে তিনটি সাইন বোর্ড জব্দ করে।

বরিশাল জেলা পুলিশ সুপার একেএম এহসানউল্লাহ, গৌরনদী পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারিছুর রহমান রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ সুপার বলেন, হামলাকারী যে দলের হোক না কেন তদন্তসাপেক্ষে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: আমার দেশ

Advertisements
This entry was posted in in Bangla and tagged , , , , , , . Bookmark the permalink.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

w

Connecting to %s